আপনারভালোবাসার মানুষ আপনারকাছে তার সকলঅনুভূতির কথা ব্যক্ত করবেএটাই স্বাভাবিক। কিন্তু বিভিন্ন গবেষণায়দেখা গেছে, মেয়েরা অনেকসময় তাদের ভালোবাসার মানুষের কাছে সত্য গোপন করেথাকে। এমনকি তারা তাদের প্রেমিকদের কাছথেকে তাদের সত্য অনুভূতির কথা অধিকাংশসময়ই গোপন করেথাকে।অবশ্য এইমিথ্যা যেহেতু ক্ষতিকারক নয়তাইএকে ‘সাদা মিথ্যা’ হিসেবে গণ্য করা যায়। মেয়েরা চায় তাদের ভালোবwwাসার মানুষটিযেন তার পছন্দের বিষয়টি তাদের দিকনির্দেশনা না শুনেই পালনকরেথাকে।জেনে নিনআপনার প্রেমিকা আপনারকাছে যে ৪টিমিথ্যা বলে থাকে-
১। আমি ভালো আছি-
‘তুমি কেমন আছো?’ এর উত্তরে আপনার প্রেমিকা যদি তীক্ষ্ণ কণ্ঠে বলে, ‘আমি ভালো আছি’ তবে বুঝতে হবে সে অবশ্যই ভালো নেই। মেয়েরা হয়ত ভাবে যে তাদের কণ্ঠস্বর শুনেই তাদের প্রেমিকরা তাদের অনুভূতির কথা উপলব্ধি করতে পারবেকিন্তু আদতে ছেলেরা তিমিরেই থেকে যায়।
২।বিলটাআমিই দিতে চাই-
কোন রেস্টুরেন্টে আপনি এবংআপনার প্রেমিকা খেতে গেলেন। খাওয়াদাওয়া শেষে যখন বিলদিতে আপনি উদ্যত হচ্ছেন, তখনআপনার প্রেমিকা বললবিলটাআজ আমিই দিচ্ছি। আপনার প্রেমিকার এইকথা শুনেমোটেই বিভ্রান্ত হবেন না। প্রত্যেক মেয়েইচায় তার প্রেমিকই এই দায়িত্ব পালনকরেথাকুক।
৩।তুমি আমারচেয়ে ভালো কাউকেপাবার যোগ্য-
আপনি কখনইআপনারপ্রেমিকার মুখথেকে এই বাক্যটি শুনতেচাইবেন না। “তুমি আমার চেয়ে ভালো কাউকেপাবার যোগ্য”- এর মানেহল আপনারপ্রেমিকা আপনারসাথে এইভালোবাসার সম্পর্ক টিকিয়ে রাখায়আগ্রহী নয়।
৪।তুমি অন্য মেয়েদের দিকেতাকালে আমারকি-
আপনারপ্রেমিকার সাথে আপনি কোন পার্কে হাঁটছেন। আপনাদের পাশদিয়ে খুব সুন্দরি একটিমেয়ে যাওয়ারসময় আপনি ঐ মেয়েটির দিকেতাকালেন।মস্ত বড় ভুল করেফেললেন আপনি! আপনারপ্রেমিকা হয়ত এটি বলতে পারেযে, আপনি অন্য মেয়েদের দিকেতাকালে সে কিছুমনেকরেনা কিন্তু এটি সম্পূর্ণ মিথ্যা।

Advertisements